1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ইয়াবা সহ কেরুনতলী মিনি কার চালক জসিম আটক; অধরা সিন্ডিকেট – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক, টেকনাফ 

টেকনাফ কক্সবাজারের মেরিন ড্রাইভ রোড এর সোনা পাড়া রেজুরখাল ব্রিজ বিজিবির চেকপোস্টে ইয়াবা সহ এক মিনি কার চালকে আটক হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার ২৩ সেপ্টেম্বর সকাল ৯ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কেরনতুলী এলাকার আব্দুল করিমের পুত্র মোঃ জসিম উদ্দিন (২২) যাত্রী বাহী মিনি কার চালক, ইয়াবা সহ বিজিবি চেকপোস্টে আটক হয়েছে বলে খবর পাওয়া যায়।

এই দিকে, মিনি কার চালক, টেকনাফ শাপলা চত্বর থেকে কক্সবাজার উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা হয়। পরে কক্সবাজারের সোনা পাড়া রেজুরখাল ব্রিজ বিজিবির চেকপোস্টে আটক করে ঐ গাড়িতে অভিযান পরিচালনা করে ৫ হাজার ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করেছে বলে খবর পাওয়া যাচ্ছে‌। এ বিষয়ে বিজিবির কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। এদের মধ্যে রয়েছেন আলকাছ, হেলাল, শাহ আলম, রফিকসহ আরো অনেকেই।

সচেতন মহলের দাবি শীঘ্রই তাদেরকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত ইয়াবার মালিক বেরিয়ে আসবে। অবসরপ্রাপ্ত মেজর সিংহ ঘটনার পূর্বে গা ডাকা  দিলেও বর্তমানে তারা এই সযোগকে পুঁজি করে পুলিশের কার্যক্রম যখন কিছুটা স্থবির তখন তারা গ্রামে এসে নির্বিঘ্নে প্রকাশ্যে ইয়াবা ব্যবসায চালিয়ে যাচ্ছেন বলে এলাকাবাসী ও বিশ্বস্তসূত্রে অভিযোগ রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর