1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এর ওপর প্রাণঘাতী হামলা – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার

বাড়ি ফেরার সময় আগে থেকে ওতপেতে থাকা শিবিরের সন্ত্রাসীদের প্রাণঘাতী হামলায় গুরুতর আহত কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনের অবস্থা আশংকাজনক।

তার দু’পায়ের হাটুর নিচে রট ও কিরিচ দিয়ে মারাত্মক আঘাত করা হয়েছে। তার ডান হাতের রগ কাটার উদ্দেশ্যে ধারালো চুরি দিয়ে কব্জির নিচে কেটে দিয়েছে। বাম হাতের কব্জিতে ছুরিকাঘাত করায় হাতের জয়েন্ট ভেঙ্গে গেছে।
বুকের ডানপাশে মারাত্মক আঘাত করা হয়েছে। আহত অবস্থায় শাখাওয়াত হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এই ঘৃণ্য বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় এবং সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম সহ অন্যান্য নেতৃবৃন্দ। সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা এবং সেইসাথে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর