1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চকরিয়া খুটাখালীতে সহোদর দুই শিশুকে জবাই ও হাত কেটে হত্যার চেষ্টা |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউপির গর্জনতলীর ঘাটি রাস্তার মাথা নামক বনাঞ্চলের ভিতরে আজ সকাল ১০টায় রাজু আক্তার(১১) ও তার ছোট ভাই রিয়াজ উদ্দীন(৭)নামের দুই শিশুকে হাতের কজ্বি কেটে ও জবাই করে হত্যার চেষ্টা চালায় দূর্বৃত্তরা । এসময় জবাইকৃত শিশু রিয়াজ কাটা খেয়ে পালিয়ে চলাচলের রাস্তায় এসে বেঁচে যায়। স্হানীয় জনতা ভাই-বোন দুইজনকে রক্তাত্ত অবস্হায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যিয়।বর্তমানে আহত দুই শিশু মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘঠনার সত্যতা স্বীকার করেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ। তিনি বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশি পাটিয়েছি। তবে বিষয়টি নিয়ে এখনো কেউ অভিযোগ বা মামলা করেনি। হাসপাতালের তথ্য মতে মেয়েটির অবস্হা আশংকাজনক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর