1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

স্বপ্নের গোলদিঘি উদ্ভোধন হচ্ছে আজ আসছেন প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৭৮ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম মো:রাশেদ: পর্যটন নগরী কক্সবাজারে আরেকটি নতুন বিনোদন স্পট উদ্ভোধন হচ্ছে আজ। এউপলক্ষ্যে কক্সবাজার আসছেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তিনি আজ ৮ অক্টোবর সকাল ১০ টায় বিমান যোগে কক্সবাজার পৌছাবেন।এরপর তিনি সার্কিট হাউজে অবস্থান করবেন। সেখান থেকে মন্ত্রী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বিভিন্ন উন্নয়নমূলক চলমান প্রকল্পগুলো পরিদর্শন করবেন বলে নিশ্চিত করেছেন উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি।

এদিকে, উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে মন্ত্রী শরীফ আহমেদ কউক নির্মিত গোল দিঘির অত্যাধুনিক নতুন বিনোদন স্পট পুকুর উদ্বোধনের জন্য রাত ৮ টায় গোলদিঘিরপাড় যাবেন। উদ্ভোধন শেষে তিনি সংক্ষিপ্ত আলোচনা করবেন বলে জানা গেছে। পরেরদিন ৯ অক্টোবর ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে মন্ত্রীর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর