1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে ছোট ভায়ের হাতে বড় বোন খুন!

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩১৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফে ছোট ভায়ের ধাঁরালো দায়ের কোপে নিজ বড় বোন নির্মমভাবে খুন হয়েছে।
আজ ১৩ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১ ঘটিকার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা ভাই বোনের মধ্যে জমিসংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে নিহত হয়েছেন দিলবাহার (৪৫), তিনি খাদ্যবান্ধব কর্মসূচি চাউল আনতে যায়। নিহত দিলবাহার চাল নিয়ে বাড়ির পাশে রাস্তায় পৌঁছালে হঠাৎ করে তার ছোট ভাই ঘাতক মোঃ ইদ্রিস (৩০), পিতা হোসেন আহমদ হাবিবছড়া ধাঁরালো দা নিয়ে বড় বোন কে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে বোন শৌর চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে আসে।
তখন ঘাতক পালিয়ে যায়। পরে স্হায়ী লোকজন ও নিহতের আত্নীয়স্বজন ঘটনা স্হলে এসে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেপার করে। সদর হাসপাতালের পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের দিলবাহারের দুুই পুত্র সন্তান রয়েছে বলে জানা যায়।
এই ঘটনা সংক্রান্ত বিষয় টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং ঘটনার বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর