1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন!

পর্যটন শহর কক্স কে যানযট মুক্ত রাখতে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানের মতবিনিময় সভা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২৮৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

পর্যটন শহর কক্সবাজার কে যানযট মুক্ত রাখতে
গত ১৬ সবেম্বর ২০২০ ইং জেলা পুলিশ অফিস, কক্সবাজার এর সম্মেলন কক্ষে কক্সবাজার শহরে যানজট নিরসনের লক্ষে শহরের অটোরিকশা (টমটম)/টুরিস্ট গাড়ির (চাঁন্দের গাড়ি) চালক, মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার  মোঃ হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

উক্ত সভায় পুলিশ সুপার বলেন, রেজিস্ট্রেশন বিহীন অটোরিকশা (টমটম)/টুরিস্ট গাড়ি (চাঁন্দের গাড়ি) ও অন্যান্য থ্রি হুইলার শহরের ট্রাফিক আইন ভঙ্গ করে চলাচল করছে বিধায় শহরে যানজটের সৃষ্টি হচ্ছে। তাই যানজট নিরসনের লক্ষে উক্ত শ্রেণীর গাড়ির চালকগন তাদের নিজ নিজ বৈধ ড্রাইভিং লাইসেন্স ও জাতীয় পরিচয় পত্র( NID) সঙ্গে রাখবে যাতে করে স্থানীয় চালক এর বাইরে কোন রোহিঙ্গা গাড়ি চালাতে না পারে। অটোরিকশা (টমটম)/টুরিস্ট গাড়ি (চাঁন্দের গাড়ি), অন্যান্য থ্রি হুইলার চালকগণ রাস্তায় যত্রতত্র তাদের গাড়ি পার্কিং করে রাখতে পারবেন না, পাশাপাশি রাস্তার উপরে দাঁড়িয়ে যাত্রী উঠানামা করাতে পারবেন না। এছাড়াও তিনি অনুমোদিত সংখ্যার বাইরে এ ধরনের যানবাহন যাতে চলাচল না করে সেজন্য ট্রাফিক পুলিশকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। সকল প্রকার যানবাহন থেকে চোখের জন্য মারাত্মক ক্ষতিকর অবৈধ এলইডি লাইট অপসারণ করতে হবে। এসময় তিনি উপস্থিত সকলকে সড়ক পরিবহন আইন মেনে চলার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর