1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

হ্নীলায় ক্ষতিগ্রস্ত চাষিদের মাঝে উন্নতমানের বিভিন্ন বীজ বিতরন করেছেন নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, টেকনাফ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২৬৮ বার পড়া হয়েছে

ডেস্ক টেকনাফ ৭১

 

টেকনাফের হ্নীলা ইউনিয়নে একলাবের আয়োজনে সাপোর্ট টু হোস্ট কমিউনিটি প্রকল্পের আওতায় এবং ইউএনডিপি কক্সবাজারের সহযোগিতায় উপজেলার অন্তর্গত কৃষক মাঠ স্কুলের কৃষক কৃষাণীদের মাঝে কৃষি বীজ ও হাইজিন কীটস বিতরণ করা হয়েছে।

আজ সকাল ১১টায় উক্ত অনুষ্ঠান হ্নীলা ইউপি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর সভাপতিত্বে একলাবের প্রকল্প সমন্বয়কারী মোঃ কেফায়েত উল্লাহ সাজ্জাদের সঞালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সিফাত বিন রহমান। অন্যান্যদের মাঝে ইউএনডিপির প্রকল্প সমন্বয়কারী সলিডারিটি প্যাকেজ ডিস্ট্রিবিউশনের প্রধান সমন্বয়কারী গোলাম মোস্তফা কামাল, ইউএনডিপি প্রতিনিধি বিক্রম কিশোর খিসা, একলাব প্রোগ্রাম ডিরেক্টর আবুবক্কর সিদ্দিক উপস্থিত ছিলেন।

এ কার্যক্রম টেকনাফ উপজেলার প্রত্যেক ইউনিয়নে চলমান থাকবে বলে জানা যায়। একইদিন ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম হ্নীলায় কর্মসৃজন প্রকল্পের কাজ ও মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় নির্মাণ করে দেওয়া দূর্যোগ সহনীয় ঘর পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করার কথা সাংবাদিকদের জানিয়ে চেয়ারম্যান ও পিআইওকে ধন্যবাদ দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর