1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে ২ বিজিবি’র নেতৃত্বে ভাঙ্গা রাস্তা মেরামত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ২৮৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে

করোনাভাইরাসের এই দুঃসময়ে শুরু থেকে টেকনাফ উপজেলা সীমান্তে মাদক চোরাচালান রোদের পাশাপাশি জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ান।

তারই ধারাবাহিকতায় জনগনের চলাচলে ও জরুরী সেবা প্রয়োজনে গাড়ি চলাচলের অযোগ্য হয়ে যাওয়া খানাখন্দকে ভরা রাস্তা মেরামতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মেম্বারদের দৃষ্টি না পড়লেও দৃষ্টি পড়েছে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ানের। তাই (২ বিজিবি) নিজ উদ্যোগেই রাস্তা মেরামত করে চলাচলের উপযোগী করে তুলেন।

মেরামত সড়কটি টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সংলগ্ন হাবিব ছড়া-দরগার ছড়া-মিঠা পানির ছড়া সংযােগ সড়কের দরগারছড়া এলাকায় দিয়ে মেরিন ড্রাইভে উঠার রাস্তা নিচু ও বিভিন্ন স্থানে গর্ত থাকার কারণে স্থানীয় লােকজনের দীর্ঘ দিন ধরে যাতায়াতসহ যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ এবং কষ্ট হয়ে আসছিল।

(বুধবার) ২৫ নভেম্বর বিকেলে এ রাস্তার মেরামত কাজের উদ্ভোদন করেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সল হাসান খাঁন (পিএসসি) বলেন, জনসেবা মূলক কাজের অংশ হিসাবে আমরা টেকনাফ ২ বিজিবি’র নিজ উদ্যোগে উপজেলার বিভিন্ন অঞ্চলে খানাখন্দে ভরা ভাঙ্গা রাস্তা মেরামতের কাজ করে আসছি। ইতিপূর্বে ও আমরা ঝুঁকিপূর্ণ কালবাট ও সড়ক সংস্কার করে আসছিলাম।

তিনি আরো জানান, এ রাস্তা ভেঙ্গে প্রায় চলাচলের অযোগ্য হয়ে যাচ্ছিল। করোনার এই সময় জরুরী সেবা প্রয়োজনে গাড়ি চলাচল করতে পরছিলেন না।

দেশ ও মানবকল্যাণে সীমান্ত রক্ষার পাশাপাশি এ সড়ক মেরামত কাজের ধারাবাহিতায় বজায় রেখে কাজ করে সত্যিই প্রশংসিত টেকনাফ (২ বিজিবি)।

টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ন কর্তৃক সড়ক মেরামত করায়, স্থানীয় জনসাধারণ ধন্যবাদ ও কৃতজ্ঞতা, অত্যন্ত আনন্দিত হয়ে সন্তুষ্টি প্রকাশ করে টেকনাফ ২ বিজিবি’কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সংলগ্ন হাবিব ছড়া-দরগার ছড়া-মিঠা পানির ছড়া সংযােগ সড়কে মেরিন ড্রাইভে উঠার রাস্তাটি মেরামত করায় যানবাহন চলাচলে অধিক সুবিধা হবে এবং সকল ধরণের যানবাহন চলাচল করতে সক্ষম হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ (২ বিজিবি) ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর রুবাইয়াত কবির, অতিরিক্ত অপারেশন অফিসারসহ বিজিবি’র সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর