1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে প্রতিপক্ষের মিথ্যা মামলার শিকার স্কুল ছাত্র ও তার পরিবার 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩০৬ বার পড়া হয়েছে
বিশেষ  প্রতিবেদক,টেকনাফ
“বিচারের বাণী নীরবে কাঁদে”
টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া ১নং ওয়ার্ড় এলাকার প্রতিপক্ষের মিথ্যা মামলার শিকার  হয়ে এক স্কুল ছাত্র ও তার অসহায় নিরহ পরিবার। এর প্রতিকারের আশায় প্রসাশনের ধারে ধারে ঘুরে বেড়াচ্ছে অসহায় গরীব পরিবারটি। 
থানার দেওয়া অভিযোগ সুত্রে জানাযায় গত (২৬ নভেম্বর) ২০২০ ইং তারিখ নাইট্যং পাড়া মোঃ শাকের (২৫) এর তিন বছরের এক শিশু মেয়েকে প্রতিবেশী মোঃ রফিকের পুত্র মোঃ সাগর মিয়া (১৯) নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেছেন। এ ঘটনা নিয়ে মেয়ে পিতা মোঃ শাকের গত (২৮ নভেম্বর) ২০২০ ইং তারিখে বাদি হয়ে মোঃ সাগর মিয়া (১৯) বিবাদী করে টেকনাফ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযোগ রুজু করেছে। যার অভিযোগ নম্বর- ৭৯ তাং ২৮/১১/২০২০। কিন্তু অভিযোগ সুত্রে করা বিবাদী সাগর মিয়া (১৯) নামে মোঃ রফিকের কোন পুত্র নেই।
তার যে পুত্র সন্তান রয়েছে তার প্রকৃত নাম আব্দুর রহমান বয়স প্রাই ১২ বৎসর জন্মসনদ অনুসারে। জন্মতারিখ ২০/১২/২০০৭ ইং এবং বিদ্যালয়ের পত্যয়নের একই জন্মতারিখ রয়েছে। মেয়ের পিতা একজন ইয়াবা বয়বসায়ী এবং মিয়ানমারের নাগরিক এ সুবাদে তার বাড়িতে প্রতিনিয়ত মিয়ানমারের নাগরিকগন ইয়াবা নিয়ে বাড়িতে প্রায় সময় আসে।
এতে প্রতিবেশী মোঃ রফিক ও তার পুত্র আব্দুর রহমান ইয়াবা ব্যবসার গোর বিরোধী হওয়ায় ইহায় তাদের জন্য কাল হয়ে দারিছে। মেয়ের পিতা শাকের দীর্ঘদিন পর্যন্ত মোঃ রফিক ও তার পুত্র আব্দুর রহমানকে ফাঁসানোর জন্য পায়তারা করে আসছিলেন।
এরই ফলোশ্রুতিতে এই ঘটনার সুত্রপাত বলে স্থানীয়রা জানায়। মেয়ের পিতা মোঃ রফিকের অন্যান্য প্রতিপক্ষদের সাথে যোগসাজশে এই ঘটনা সাজিয়েছে বলে প্রতিয়মান হয়। কেন না প্রকৃত ঘটনাকে আড়াল করে প্রকৃত নামকে বিকৃত করে ছদ্ন নাম বসিয়েছে। এ ঘটনার বেপারে ভুক্তবোগী অসহায় আব্দুর রহমানের পরিবার এর  যথাযত পতিকার চেয়ে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের হস্তকেপ কামনা করেছেন। এ বিষয়ে যাতায়াত পতিকার চেয়ে জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা বাহিনী নিকট আবেদন পএ প্রেরন করেছেন।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ সোহেল রানার সাথে মুটো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান মামলাটি তদন্ত চলছে এখনও এর কোন সুরহা মেলেনি।     
   

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর