1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে র‌্যাবে’র মাদক কারবারীর গুলাগুলি : নিহত -১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪১০ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে
টেকনাফে গভীর রাত ১২ টার দিকে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ পরিচয় বিহীন এক মাদক কারবারী নিহত হয়েছে।
র‍্যাব সূত্রে জানা যায়, ২১ ডিসেম্বর (সোমবার) গভীর রাতে টেকনাফ বাহারছড়া শামলাপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় মাদক কারবারে জড়িত অস্ত্রধারী সন্ত্রাসীদের সাথে গুলিবিনিময়ের ঘটনা সংঘটিত হয়। উক্ত ঘটনা চলাকালিন সময়ে র‍্যাবের দুইজন সদস্য আহত হয় এবং এক অপরাধী গুলিবিদ্ধ হয়। র‍্যাব সদস্যরা গুলিবিদ্ধ ব্যাক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে।
তবে গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া মাদক ব্যবসায়ীর পরিচয় কি তা জানাতে পারেনি র‍্যাব।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া মাদক ব্যবসায়ীর লাশটির পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংঘটিত এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর