1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

পৌরসভা জাতীয় পার্টির উদ্যোগে টেকনাফে ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩০৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

পল্লী বন্ধু মরহুম হোসেন মোহাম্মদ এরশাদ কে বুকে ধারণ করে সারা দেশে ন্যায় টেকনাফও পৌরসভা জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(শুক্রবার) ১লা জানুয়ারী বিকাল ৪টার দিকে টেকনাফ পৌরসভা বাস ষ্টেশন সীমান্ত কমপ্লেক্স নিজ তলায় পৌরসভার জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ ইসমাঈল কালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহাজাহান এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ পৌরসভা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ ফায়সাল, সহ সাধারণ সম্পাদক মতলব, লাল মোহাম্মদ লালু, আরিফ, শহিদুল ইসলাম বাবু, মোনাফ, বাবুল, আবদুর রাজ্জাক, মো. আনাছ, জনসন, খলিলুর রহমান, মোঃ আমিন প্রমূখ।

উক্ত আলোচনা সভা শেষে ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সভা উদযাপন করা হয়। এবং পল্লী বন্ধু মরহুম হোসেন মোহাম্মদ এরশাদ ও জনতার বন্ধু জাতীয় পার্টির চেয়াারম্যান জি এম কাদের এর সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর