1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হচ্ছেন দিল মোহাম্মদ সওদাগর ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৪২৩ বার পড়া হয়েছে

আসন্ন টেকনাফ পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন সমাজসেবক ও ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলু সওদাগর। তিনি টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

টেকনাফ পৌরসভার মোট ৯নং ওয়ার্ড নিয়ে গঠিত। এই ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতোমধ্যে তিনি টেকনাফ ৭১ ডটকমকে নিজে ইচ্ছা প্রকাশ করেছেন বলেন, আমাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ১ নং ওয়ার্ড নাইট্যং পাড়া বাসী। তিনি ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছেন সমাজ-সামাজিকতা ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়। এছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা ব্যক্ত করছেন। সর্বোপরি মাদক, দুর্নীতি, সন্ত্রাস, ঘুষ ও চাঁদাবাজির বিরুদ্ধে রুখে দাঁড়াবার মানসিকতা নিয়ে আগামী টেকনাফ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিচ্ছেন তিনি।

দিল মোহাম্মদ দিলু সওদাগর সাধারণ জনগণের মধ্যে, একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবেই সুপরিচিত। সদালাপী, সুমিষ্টভাষী আলাপচারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দূরের মানুষকে আপন করে নেওয়ার গুণ তার মধ্যে বিদ্যমান। তিনি আরও জানান, আমি নাইট্যং পাড়া বা ওয়ার্ডবাসীর চাহিদার দিকে লক্ষ্য রেখেই মূলত এই পদে প্রার্থী হওয়ার ইচ্ছাপোষণ করেছেন তিনি।

নাইট্যং পাড়ার কাউন্সিলর প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে এ প্রতিবেদককে বলেন, “দীর্ঘদিন থেকেই এ এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। আগামীতেও পাশে থেকে সুখ-দুঃখের অংশীদার হতে চাই। কাউন্সিলর পদটি জনগণের ভোটের মাধ্যমে অধিগ্রহণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা মাফিক সঠিক জনসেবা ও উন্নয়ন দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। ১নং ওয়ার্ড তথা নাইট্যং পাড়া বাসীকে জয়ী হয়ে কিছু দিতে চাই। আওয়ামীলীগ সরকারের সাফল্যের সর্বোচ্চ প্রাপ্তি। নিশ্চিত করতে চাই আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্পন্ন ভবিষ্যৎ। পৌর এলাকার ১নং ওয়ার্ডটিকে গড়ে তুলতে চাই প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির আবাসস্থল হিসাবে। জনগণের ভালোবাসাকেই পুঁজি করে, আমি আসন্ন নির্বাচনে জয়লাভ করবো, ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর