1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে স্বামীর পরকীয়া, মানসিক নির্যাতনের স্বীকার স্ত্রী!

  • আপডেট সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৩৯৪ বার পড়া হয়েছে

পর্ব (১)

বিশেষ প্রতিবেদক, টেকনাফ ৭১

টেকনাফে স্বামীর পরকীয়া,মানসিক নির্যাতনের স্বীকার স্ত্রী! আইনগত ব্যবস্থা নিতে প্রস্তুতি নিচ্ছে স্ত্রীর, ঘটনাটি ঘটতে যাচ্ছে টেকনাফ সদর ইউনিয়নের ডেইল পাড়ার এক বিবাহিত নারীর বিরুদ্ধে! যার পূর্বে তিন স্বামী ও তিন সন্তান রয়েছে! বর্তমানে আমার স্বামীর উপরে তার নজর। যার কারণে আমার সংসার ডিভোর্সের দ্বারপ্রান্তে.. 

পরকীয়া সম্পর্ক, বর্তমান বিশ্বের পাশাপাশি আমাদের দেশেও এখন এর প্রবণতা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। বর্তমানে মোবাইল ফোন, ফেসবুকসহ নানা প্রযুক্তি মানুষের হাতের মুঠোয়, তাই আজকাল পরকীয়া সম্পর্ক গড়ে তোলা অনেক সহজ। পরকীয়া সম্পর্ক হচ্ছে, বিবাহিত জীবন থাকা স্বত্ত্বেও অন্য কোনো নারী বা পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়া। বেশির ভাগ পরকীয়া সম্পর্ক গড়ে উঠে নারী বা পুরুষের মধ্যে। আমাদের সমাজে এমন কি ধর্মেও এই পরকীয়া সম্পর্ককে অবৈধ সম্পর্ক হিসেবে বলা হয়েছে।

সম্প্রতি টেকনাফেও এর প্রবণতা বেড়েই চলেছে, তারই সুত্রে, টেকনাফ সদর ইউনিয়নে ডেইল পাড়া এলাকার এক মহিলার বিরুদ্ধে বিভিন্ন বিবাহিত ছেলেদের সাথে পরকীয়ায় জড়াচ্ছে বলে অভিযোগ করেছে এক মহিলা, এমনকি তার ঘরে ৩ সন্তান রয়েছে, এছাড়া মেয়েটি টেকনাফে বিভিন্ন অবিবাহিত, বিবাহিত ছেলেদেরকে লোভ-লালসা দেখিয়ে তাদের সাথে অবৈধভাবে শারিরীক সম্পর্ক গড়ে তুলেছে, মেয়েটির ইতিপূর্বে ৩ স্বামীর সাথে সংসার জীবনে আবদ্ধ ছিলেন, এধরনের কর্মকাণ্ডের ফলে স্বামীর ঘরে ঠাই হয়নি তার! যার প্রমাণ প্রতিবেদকের হাতে রয়েছে। উক্ত সম্পর্কের জের ধরে বেশ কয়েকটি স্বামী কৃতিক সংসারে নির্যাতনের অভিযোগও পাওয়া গেছে, যার কারণে যে কোন মুহূর্তে তাদের সুন্দর সংসার ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ফলে, মতবিরোধ সৃষ্টি, একসময় এই বিবাহিত জীবন ডিভোর্স এর পর্যায় চলে যাওয়ার সম্ভাবনা চলমান রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভুক্তভোগী মহিলা জানান,শীঘ্রই তিনি তার স্বামীসহ ঐ মেয়েটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান। তিনি আরো বলেন, মেয়ের কারণে আজ আমার সুখী সংসারে স্বামী নিয়মিত ভরণপোষণ দিচ্ছে না। প্রতি মুহূর্তে আমার সাথে দুর্ব্যবহার করে যাচ্ছে। এমনকি আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে ঐ লম্পট মেয়ের কারনে। এমনকি স্বামী আয়ের সব বেশিরভাগ অর্থ ঐ মেয়েটির পিছনে ব্যয় করে।

লিখিত অভিযোগ হাতে আসছে

(পর্ব ২) ছেলেটি ও তার স্ত্রী নামসহ প্রকাশ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর