1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ মডেল থানার নানা আয়োজন ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩১৩ বার পড়া হয়েছে

আরাফাত সানী, নাছির উদ্দীন:: টেকনাফ

টেকনাফে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

রবিবার (০৭ মার্চ) বিকালে নানা আয়োজনের মধ্য দিয়ে থানা প্রাঙ্গনে ওসি মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার ফয়েজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ডার জহির আহমদ, টেকনাফ ট্রাফিক জোনের পরিদর্শক ফারুক আল মামুন ভুঁইয়া, ওসি তদন্ত আবদুল আলিম, ওসি অপারেশন খোরশেদ আলম, লম্বরী মকলাবানু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাসহ অনেকে।

সভায় সঞ্চালনা করেন ডিগ্রী কলেজের অধ্যাপক সন্তোষ কুমার শীল। রাতে থানায় সাংস্কৃতি অনুষ্টানে সভা শেষ হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করাই ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। মহান এ নেতার সে স্বপ্ন পূরণে আমাদের অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘রূপকল্প-২০২১’ ও ‘রূপকল্প-২০৪১’ ঘোষণা করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সন্ধিক্ষণে এসব কর্মসূচি বাস্তবায়নে দলমত-নির্বিশেষে সকলকে নিজ-নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।

এর আগে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও ইউনেস্কো কর্তৃক স্বীকৃতির বিভিন্ন ভিডিও দেখানো হয়। অনুষ্ঠান শেষে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় মডেল থানার কর্মরত সকল পুলিশ সদস্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্হানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর