1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

শরিফ আযাদের অপপ্রচারের বিরুদ্ধে উখিয়া প্রেস ক্লাবের সম্পাদকের বিবৃতি

  • আপডেট সময় : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

১২ মার্চ সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সদস্য, রিপোর্টাস ইউনিটি উখিয়ার সভাপতি শরিফ আযাদের একটি স্ট্যাটাস দেখে বিস্মিত না হয়ে পারলাম না।

উক্ত স্ট্যাটাসে আমার সাথে তোলা দুইজন ব্যাক্তির ছবি নিয়ে একটি ক্যাপশন লিখা হয়েছে। যেখানে সে লিখেছে (যা হুবহু তুলে ধরা হলো) ‘‘কমরুদ্দিন মুকুল ভাইয়ের সাথে থাকা উপরের ছবির নিরপরাধী ছেলেটি ১০ মার্চ ইয়াবাসহ আটক হয়েছে। নিচের ছবির ছেলেটি গত কয়েকদিন আগে বিয়ার সহ সেনাবাহিনী হাতে আটক হয়েছিল। সবাই নিরপরাধ।’’

একজন পুলিশ,আইনজীবী, ডাক্তার, সাংবাদিক তথা যে কারও অনেক পছন্দ বা অপছন্দের মানুষ থাকতেই পারে। পাশাপাশি অনেকে ছবি তুলতে চাইবে এইটাও স্বাভাবিক।

আমার সাথে ছবি তোলায় শরিফ আযাদ স্ট্যাটাস দিয়ে নানাভাবে বিভ্রান্তি ছড়াচ্ছেন যা আমার এবং আমার পরিবারের মানহানি করার অপচেষ্টা মাত্র।

আমি সকলের জ্ঞাতার্থে জানাতে চাই,আমি একজন প্রেসক্লাবের দায়িত্বশীল হিসেবে যে কেউ আমার সাথে ছবি তুলতেই পারে।তারমধ্যে কোন ব্যক্তির অপরাধের দায়ভার একমাত্র সেই ব্যক্তিরই বটে। আমার ব্যক্তিগত ছবি পোষ্ট দিয়ে কোন ব্যক্তির অপরাধ প্রকাশ করা তথা আমার সম্মানহানি করা একমাত্র চরিতার্থ ব্যক্তির হীন মানসিকতার বহিঃপ্রকাশ। এ নিয়ে বিভ্রান্তির কোন অবকাশ নেই।

কমরুদ্দিন মুকুল
সাধারণ সম্পাদক
উখিয়া প্রেস ক্লাব

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর