1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, টেকনাফে লন্ডন টাইমস ৫ম বর্ষপূর্তি উদযাপনে বক্তারা 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৭৩ বার পড়া হয়েছে

 

আব্দুর রহমান, টেকনাফ একাত্তর

কক্সবাজার টেকনাফে অফিসের উদ্যোগে লন্ডন টাইমসের ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বর্ষ পদার্পণ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার( ১৬ মার্চ)সকাল ১১.টায় টেকনাফের বাহারছড়া শামলাপুর বাজারে উপকূলীয় সাংবাদিক ফোরাম অফিসে লন্ডন টাইমসের চট্টগ্রাম বিভাগ প্রধান আজিজ উল্লাহ’র সভাপতিত্বে বর্ষপূর্তি উদযাপন করা হয়। অনুষ্ঠান আয়োজনে ছিলেন উপকূলীয় সাংবাদিক ফোরাম।আব্দুর রহমান ইবনে আমির সুমধুর কন্ঠে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

সঞ্চালনায় ছিলেন উপকূলীয় সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি হাফেজ মোজাম্মেল হক ও জাহাজপুরা সরকারি প্রাথমিক বিদ্যালায়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম মুকুল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ কোম্পানি বলেন,লন্ডন টাইমস নিয়মিত আমি পড়ি তারা বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরে। ভবিষ্যতে এর ধারা অব্যাহত থাকুক এবং সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরুন। সমাজের অনিয়ম গুলো প্রকাশ করার জন্য অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ বলেন, আমি লন্ডন টাইমসের একজন পাঠাক এই পত্রিকার মাধ্যমে সত্যি ও বস্তু নিষ্ঠ নিউজ গুলো তুলে ধরা হয়। এই পত্রিকা অন্যায়ের সাথে আপোষহীন৷ যেকোন ঘটনার গভীরে গিয়ে সত্যতা যাচাই-বাছাই করে সংবাদ প্রকাশ করে।

এছড়া উপস্থিত ছিলেন, উপকূলীয় সাংবাদিক ফোরাম সভাপতি আনোয়ার হোসেন, উপকূলীয় সাংবাদিক ফোরামের উপদেষ্টা নজুরুল ইসলাম। বাহারছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সোনালী, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কাদের চৌধুরী,দৈনিক যায়যায়দিন টেকনাফ প্রতিনিধি মোঃ আরফাত সানি,ঢাকা টাইমসের টেকনাফ প্রতিনিধি সাইফুদ্দিন আল মোবারক,দৈনিক সময়ের আলো টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ শেখ রাসেল, অনলাইন পত্রিকা টেকনাফ৭১ এর রিপোর্টার আব্দু রহমানসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেলিম উল্লাহ ও মোহাম্মদ ইকবালসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর