1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

টেকনাফ সদর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমানের মনোনয়ন বৈধ ঘোষণা 

  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৯৮ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২১ ইং টেকনাফ সদর ইউনিয়ের স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমানের মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করেন কক্সবাজার জেলা নির্বাচন অফিস। 

২৩ শে মার্চ (মঙ্গলবার) বিকালে কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাত হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি জিয়াউর রহমানের মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করেন।

উল্লেখ্য যে গত ১৯শে মার্চ (শুক্রবার) টেকনাফ নির্বাচন অফিসার বেদারুল ইসলাম টেকনাফ সদর ইউনিয়ন স্বতন্ত্র চেয়ারময়ান পদপ্রার্থী জিয়াউর রহমানের মনোনয়ন ফরম বাতিল করে। কারণ হিসেবে প্রার্থীর আয়কর দাতা হওয়া সত্ত্বেও সর্বশেষ আয়করের কাগজপত্র পরিপূর্ণ না দেওয়ায় জিয়াউর রহমানের মনোনয়ন ফরম বাতিল করা হয়। পরে জিয়া রহমান জেলা নির্বাচন অফিসে আপিল করলে জেলা অফিস তার মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করে। এতে তিনি নির্বাচন করতে আর কোন সমস্যা নাই। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর