1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

টেকনাফ সাবরাং ইউনিয়ন পরিষদে ভিজিডি উপকারভোগীদের মাঝে চাল বিতরন উদ্বোধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৬১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ সাবরাং ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে বিশেষ ভাবে বরাদ্দ কৃত হতদরিদ্র ভিজিডি উপকারভোগী জনগণের মাঝে ১৩শ ৭৫ পরিবারকে চাউল বিতরণ উদ্বোধন করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরী পক্ষে স্বামী সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

২৯ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১১ঘটিকার সময় সাবরাং ইউনিয়ন পরিষদের মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে তাহা বিতরণ করা হয়। এ সময় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বি এ, সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, ১নং ওয়ার্ডের মেম্বার মোয়াজ্জেম হোসেন (ডানো) ২নং ওয়ার্ডের মেম্বার সিদ্দিক আহমেদ এবং ১.২.৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার শাহীনা আক্তার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


নুর হোসেন চেয়ারম্যান বলেন, আমি আমার ইউনিয়ন বাসীর জন্য সরকার থেকে যে বরাদ্দ পায় , তা আমার নিজের ব্যক্তিগত অর্থায়নে সভার বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়ে আসার চেষ্টা করি । শাহপরীর দ্বীপের রাস্তা সামস্যার কারণে তাদের সাবরাং আসতে কষ্ট হবে বুঝে শাহপরীর দ্বীপের মানুষের চাল তাদের এলাকায় গিয়ে বিতরণ করব। তার পরেও যদি ভুল ক্রমে কোন ব্যক্তি বাদ পড়ে যায় তাহলে আমাদের পরিষদে এসে যোগাযোগ করলে তা সমাধান করার চেষ্টা করব । সাবেক সংসদ আব্দুর রহমান বদি ও টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম চাল বিতরণে এসে সাবরাং বাসীকে ধন্য করায় তাদে ধন্যবাদ ও কৃতজ্ঞতা কামনা করছি।

উপজেলা চেয়ারম্যান নুরুল আলম জানায়, তৎকালীন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ আবদুর রহমান বদির মহান জাতীয় সংসদের প্রশ্নোত্তর পর্বের উত্তরে উখিয়া-টেকনাফের মানুষের জন্য বিশেষ চাল বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সাবেক সাংসদ আব্দুর রহমান বদি বলেন, আমি সংসদ সদস্য থাকা কালে আমার এলাকায় যখন রোহিঙ্গা আগমনে জনসাধারণের অপুরনিয়
ক্ষতি হয়েছে সে জন্য মহান জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশেষ ভাবে চাল বরাদ্দের আবেদন করেছিরাম। যার কারণ প্রধানমন্ত্রী আমার এলাকার অসহায় মানুষদের কথা চিন্তা করে তা প্রদানের নির্দেশ দেন। সেই সুবিধা আজ আপনারা পেতে শুরু করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর