1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুলের পিতা’র মৃত্যুতে টেকনাফ ৭১ ডটকম পরিবারের শোক

  • আপডেট সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

শোক সংবাদ, টেকনাফ ৭১

বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ সরকারি কলেজ শাখার সভাপতি সাইফুল ইসলাম সোহাগ এর পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সীমান্ত উপজেলা টেকনাফের জনপ্রিয় নিউজ পোর্টাল টেকনাফ ৭১ ডটকম পরিবার।

তিনি টেকনাফ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মিঠাপানির ছড়ার এলাকার মরহুম মাস্টার আজিজুর রহমানের বড় পুত্র আমিনুর রহমান (৭৫) এর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।

মহান সৃষ্টিকর্তার নিকট মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শোকার্তে:- সীমান্ত উপজেলা টেকনাফের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ ৭১ ডটকম পরিবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর