1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

পবিত্র ঈদ–উল–ফিতর উপলক্ষে টেকনাফ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ ৭১

এই শুভেচ্ছা বার্তায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ বলেন– বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামকমহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এই সংকটময় মুহূর্তে পবিত্র ঈদ–উল–ফিতরের আগমনে সকল দূর্দশা,সকল শোকের ছায়া ম্লান হয়ে যাক। তাই সকলে সচেতনার সাথে ঈদ পালন করি।

মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি। আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি। ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী–গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তির।

বাণীতে সুলতান মাহমুদ পবিত্র ঈদুল ফিতর সবার জন্য কল্যাণ বয়ে আনুক, সবার মধ্যে উঠুক আত্মত্যাগের মহিমা মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করেন।

শুভেচ্ছান্তে–

সুলতান মাহমুদ

সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখা।

সাবেক উপ-ক্রীড়া সম্পাদক কক্সবাজার জেলা ছাত্রলীগ শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর