1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে পুলিশের পৃথক অভিযানে আত্মস্বীকৃত ইয়াবা গডফাদার শাহ আজমসহ আটক ৫

  • আপডেট সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৪১৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/কায়সার জুয়েল, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে। এ সময় হ্নীলা আলিখালী এলাকার আত্মসমর্পণ কৃত ইয়াবা গডফাদার জামাল হোসেন মেম্বারের ছেলে শাহ আজম কে আটক করা হয়।

রবিবার (২৩ মে) ভোরে হ্নীলা ইউনিয়নের লেদা ও দুপুরে রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের কে আটক করে।

টেকনাফ মডেল থানার (ওসি) মোঃ হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ আই রাফি’র সঙ্গীয় ফোর্স নিয়ে হ্নীলা ইউনিয়ন লেদা রোহিঙ্গা ক্যাম্প ২৪-ব্লক-বি এর বদিউজ্জামান ছেলে রশিত আহমদ (৪৫) ১ হাজার ইয়াবাসহ ও দুপুরে ঐ ইউনিয়নের রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে মৃত আবুল হোসেনের দুই ছেলে দেলোয়ার হোসেন (২৫) ও আনোয়ার হোসেন (২৮), আলিখালী এলাকার জামাল মেম্বারের ছেলে শাহ আজম (২৮), উলুচামারী এলাকার মোঃ ছলিমের মেয়ে ছমিরা আক্তার (২৪) কে আটক করা হয় বলে জানান।

উদ্ধারকৃত ইয়াবা ও আসামিদের আইনী মাদক আইনে মামলা দায়েরের পর কক্সবাজার আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর