1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন।

টেকনাফে যাত্রী সেবায় নতুন যোগ হলো ‘ম্যাজিক স্পেশান “কার সার্ভিস”

  • আপডেট সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৫৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ ৭১

টেকনাফ-কক্সবাজার মহা সড়কে যাত্রী সেবায় নতুন করে যোগ হলো ‘ম্যাজিক স্পেশান সার্ভিস প্রাঃ লিমিডেট এর পরিবহন ‘কার সার্ভিস।

৪ জুন (শুক্রবার ) দুপুরে টেকনাফ পৌরসভা উপজেলা আওয়ামী লীগ অফিস সংলগ্ন আবু ছিদ্দিক মার্কেট থেকে “কার সার্ভিস” লিমিডেট এর ‘শুভ উদ্বোধন’ করা হয়েছে।

এ সময় উপস্থিত থেকে ম্যাজিক স্পেশাল কার সার্ভিস প্রাঃ লিঃ, যার রেজি: নং ১২৭৯৩/ উদ্ভোদন করেন টেকনাফ উপজেলা পিক-আপ ম্যাজিক গাড়ি মালিক সমবায় সমিতি’র সভাপতি
নুরুল আলম সোহান।

তিনি আরও বলেন, যাত্রী সেবার মান রক্ষা এবং দক্ষ ড্রাইভারের মাধ্যমে গাড়ি পরিচালনা করা হবে।
ম্যাজিক ‘কার সার্ভিস’ লিমিডেট’ কতৃপক্ষ বলেন, টেকনাফ টু হ্নীলা -হোয়াইক্যং- কুতুপালং – উখিয়া -মরিচ্যা- কক্সবাজার মহা সড়কে কার সার্ভিস যাত্রী সেবায় নতুন মাত্রা যোগ হয়েছে। দীর্ঘতম নাফ নদী পাহাড় ঘেষে গড়ে উঠা নান্দনিক সড়কে বিরতিহীন ‘কার পরিবহন’ যাত্রী সেবায় নিয়োজিত থাকবে। এর ফলে পর্যটকদের জন্য অগ্রাণী ভুমিকা পালনের পাশাপাশি স্থানীয় ও দেশী-বিদেশী পর্যটকদের সেবায় আমরা বদ্ধ পরিকর। এই পরিবহন যাত্রী নিয়ে যথাসময়ে গন্তব্যে পৌছাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর