1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

একসঙ্গে ১০ সন্তান জন্ম দিয়ে বিশ্ব রেকর্ড

  • আপডেট সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

একসঙ্গে ১০ সন্তানের জন্ম দিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভেঙে ফেলেছেন দক্ষিণ আফ্রিকার এক নারী। মঙ্গলবার (৮ জুন) আইওএল নিউজ সাইটের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে বার্তা সংস্থা আনাদোলু।

প্রতিবেদনে বলা হয়, জোহানেসবার্গের পূর্ব টেম্বিসার বাসিন্দা ৩৭ বছর বয়সী ওই নারীর নাম গোসিয়াম থমারা সিথোল। প্রিটোরিয়ার একটি হাসপাতালে সিজারের মাধ্যমে তিনি ১০ সন্তানের জন্ম দিয়েছেন। এদের মধ্যে সাতজন ছেলে ও তিনজন মেয়ে।

ওই নারীর স্বামী তেভো সোসেটেসি জানান, তার স্ত্রীর ছয় বছর বয়সী জমজ সন্তানও আছে। এখন একসঙ্গে ১০ সন্তানের জন্ম হওয়ায় তিনি খুবই খুশি এবং আবেগি হয়ে পরেছেন।

রিপোর্টে আগে ইঙ্গিত করা হয়েছিল যে, গোসিয়াম থমারা সিথোল ৮টি সন্তানের জন্ম দিতে যাচ্ছেন। কিন্তু তখন ভুল টিউবের ভেতরে থাকায় বাকি দুটি সন্তান স্পষ্টভাবে স্ক্যানে ধরা পরেনি।

সন্তান জন্মদানের পূর্বে সম্প্রতি ওই নারী সংবাদমাধ্যমকে বলেছিলেন, গর্ভাবস্থায় আমি হতবাক হয়ে পরেছিলাম। শুরুতে এটা কঠিন ছিল এবং আমি অসুস্থ হয়ে পরি। এখনো কঠিন, তবে আমি অভ্যস্থ হয়ে গেছি। এখন আর ব্যাথা অনুভব করি না। আমি সৃষ্টিকর্তার কাছে কেবল এটাই প্রার্থনা করি যেন, সুস্থভাবে সকল সন্তানের জন্ম দিতে পারি এবং আমি ও সন্তানরা বেঁচে থাকে।

এর আগে এই রেকর্ডটি দখলে ছিল মালির নাগরিক হালিমার কিসিসের। তিনি গত মে মাসে একসঙ্গে ৯ সন্তানের জন্ম দিয়েছিলেন।

যাযাযায়দিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর