1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

কোন গ্রাম পুলিশ মাদক কারবারে জড়িত হলে বহিষ্কার করা হবে! টেকনাফে উপ-পরিচালক শ্রাবস্তী রায়

  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪৮৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফে গ্রাম পুলিশ সদস্যদের ইউনিয়ন পরিষদের সেবা প্রদার ও প্রতিরক্ষা বিষয়ক অভিহিকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
(বুধবার) ১৬ জুন সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে,স্হানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগিতায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায়।
অনুষ্ঠান পরিচালনা করেন স্হানীয় সরকার ডিএফ,(ইএএলজি) প্রকল্পের আ,ফ,ম সালেহ।
এ সময় উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রায় ৫০ জন গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে সবাইকে সঠিক ভাবে দায়িত্ব পালন করার নির্দেশসহ নানা বিষয়ে সেবা প্রদার ও প্রতিরক্ষা নিয়ে আলোচনা করা হয়।
উক্ত প্রশিক্ষণ শেষে প্রধান অতিথির বক্তব্যে
স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায় বলেন, কোন গ্রাম পুলিশ যদি মাদক আসক্ত বা মাদক কারবার ও রাস্ট্র বিরোধী অপরাধ কর্মকাণ্ডে জড়িত হলে সাথে সাথে বহিষ্কার করা হবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর