1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে জামায়াত কর্মীকে কোপাল আওয়ামী লীগ নেতা! থানায় মামলা প্রকাশিত সংবাদের ব্যাখা ও প্রতিবাদ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সাদেক হোছাইন , সম্পাদক রিদওয়ানুল হক শাহপরীর দ্বীপ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত- সভাপতি-আলী, সম্পাদক-মোস্তাক টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত মেজর সিনহা হত্যার ৪ বছর : সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ, হ’ত্যার বিচার দ্রুত কার্যকরের দাবি ১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ

টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ রোহিঙ্গা যুবক আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,নাছির উদ্দীন রাজ: টেকনাফ 

কক্সবাজারের টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৪০হাজার পিস ইয়াবা ও নগদ টাকাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে।

বিজিবি জানায়, মঙ্গলবার রাতে মাদকের চালান লুকিয়ে রাখার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহল দল টেকনাফ পৌর সভার দক্ষিণ জালিয়া পাড়ার (কুলাল পাড়া) আব্দুল হকের বাড়িতে অভিযানে যায়। তল্লাশী অভিযান চলাকালে বাড়িতে অবস্থানরত উখিয়া জামতলী ক্যাম্পের মোঃ ইলিয়াছের পুত্র মোঃ আয়াছ (২১) এর বিছানার নীচে এবং আলমিরার ভেতর হতে ৪০ হাজার ইয়াবা ও ২০হাজার বাংলাদেশী নগদ টাকাসহ রোহিঙ্গা যুবককে আটক করা হয়। সে আব্দুল হকের বাড়ি হতে ইয়াবার চালান সংগ্রহের জন্য আসে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, জব্দকৃত ইয়াবাসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীকে সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর