1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ সাগরে ভাসমান বন্য হাতি দুইটি অসুস্থ ও ক্ষুধার জ্বালায় মৃত্যুর পথযাত্রী : উদ্ধার ১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৪৩ বার পড়া হয়েছে
টেকনাফ সাগরে ভাসমান বন্য হাতি দুইটি অসুস্থ ও ক্ষুধার জ্বালায় মৃত্যুর পথযাত্রী : উদ্ধার ১
মোঃ আরাফাত সানি: টেকনাফ
কক্সবাজার টেকনাফ সাগরে ভাসমান দুটি বন্য হাতির মধ্যে টেকনাফ বন বিভাগ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে মঙ্গলবার (২৯ জুন) দুপুরে বাচ্চা হাতিটি উদ্ধার করে বোটে উঠালেও মা হাতিটি এখনো পর্যন্ত সাগরে ভাসমান রয়েছে বলে টেকনাফ বন রেঞ্জ কর্মকর্তা সৈয়দ আশিক আহমেদ জানিয়েছেন।
হাতি দুইটি গত (২৫ জুন) ভোর রাতে টেকনাফ বন রেঞ্জ সংলগ্ন নেটং পাহাড় হতে নাফ নদীর প্যারাবন হয়ে শাহপরীর দ্বীপে চলে য়ায়। সেখানে বনবিভাগ ও স্হানীয় লোকজন এর ধাওয়া খেয়ে কিছুক্ষণ সাগরে আবার কিছুক্ষণ সমুদ্র উপকূলে অবস্থান নেন, এভাবে আজ ২৯ জুন ৫র্ম দিন অতিবাহিত করছে।
অথচ এ হাতি দুইটি কে কোন ধরনের খাদ্য দেওয়া হয়নি বলে বনবিভাগের লোকজন জানিয়েছেন। বর্তমানে এই ক্ষুধার্থ বন্য হাতি দুটি ক্ষুধার জ্বালায় মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে বলে জানা যায়। কবে যে এই হাতি দুইটি তাদের আবাসস্থল বনে দেখা পাবে সহকর্মীদের সাথে আড্ডা করতে পারবে এ প্রত্যাশায়  দিনযাপন করছে।
এ বিষয়ে কক্সবাজার দক্ষিণ বন বিভাগের টেকনাফ বন রেঞ্জ কর্মকর্তা সৈয়দ আশিক আহমেদ জানান, বনবিভাগ, আইন শৃঙ্খলা বাহিনী সদস্য, উপজেলা প্রশাসন ও স্হানীয় লোকজন কঠোর প্ররিশ্রম করে যাচ্ছে হাতি কে দুইটি বনে ফেরানোর জন্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর