1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

মোঃ নুর হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী কামাল উদ্দিন (প্রকাশ) আমেরিকা কামাল কারাগারে।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরের উপর বর্বরোচিত হামলার মামলায় প্রধান আসামী কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামালকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।
মঙ্গলবার (২৯জুন) সকাল সাড়ে ১১টায় মামলা নং-জি/আর-৫০৭ এর ১নং আসামী কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামাল সিনিয়র বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৩ এর দায়িত্বপ্রাপ্ত তামান্না ফারাহর আদালতে জামিনের প্রার্থনা করেন। উভয়পক্ষের আইনজীবীদের শুনানী শেষে উক্ত আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন বলে বাদীপক্ষে কৌশলী এডভোকেট মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন। উল্লেখ্য, গত ১৯ জুন রাত ১০টায় লেদা থেকে বাড়ী ফেরার পথে রঙ্গীখালী রাস্তার মাথাস্থ ব্রীজের উপর বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর ও মোঃ সরোয়ারকে প্রাণনাশের উদ্দেশ্যে বর্বরোচিত হামলা চালিয়েছিল সন্ত্রাসীরা। এই ঘটনায় মারাত্তক আহত মোঃ নুর গত ২৪জুন বাদী হয়ে কামাল আহমদ প্রকাশ আমেরিকা কামালকে প্রধান আসামী করে ৯জন নামীয় ও ৫/৭জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। যার নং-টেক-৭৮/তারিখ-২৪-০৬-২১ইং।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর