1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

লকডাউন কার্যকর করতে টেকনাফ উপজেলা প্রশাসনের হ্নীলা বাজারে অভিযান।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

 

করোনার দ্বিতীয় ঢেউ থামাতে সারা দেশে ব্যাপি দেয়া লকডাউন চলছে । তারি ধারাবাহিকতায় কক্সবাজার সীমান্ত জনপদ টেকনাফে ও করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং জনসাধারণ কে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করতে মাঠে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী। ১ জুলাই ( বৃহস্পতিবার) সকালে টেকনাফের হ্নীলা বাজারে করোনা অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেন্তৃন্ত দেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবুল মনসুর। এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ মডেল থানার ওসি ( অপারেশন) খোরশেদ আলম, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী,হ্নীলা বিট পুলিশিং এর ইনচার্জ এস আই রফিকুল ইসলাম সহ পুলিশ, বিজিবির সদস্যরা।

অভিযানে হ্নীলা বাজারে টেকনাফ – কক্সবাজার সড়কের দুই পাশে অবৈধভাবে গড়ে উঠা শতাদিক ফুটপাতের দোকান উচ্ছেদ করা হয় । সহকারী কমিশনার (ভুমি) আবুল মনসুর বলেন, লকডাউনের প্রথম দিনে সাধারান মানুষ কে মাস্ক পরিধান, অপ্রয়োজনে ঘর থেকে বাহীর না হওয়া, স্ব্যাস্থ বিধি মানা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করা হয়েছে।

অন্য দিকে ওসি অপারেশন জানায়, প্রতিনিয়ত হ্নীলার মানুষের অভিযোগ যানযট সমস্যার, তাই ফুটপাতে অবৈধ ভাবে গড়ে উঠা দোকান গুলো উচ্ছেদ করে হ্নীলা বাজার কে দৃশ্য মান করা হয়েছে। তিনি আরো জানায়, হ্নীলা বাজারে অবৈধ ভাবে গড়ে উঠা দোকান মালিকেরা কৌশলে মরন নেশা ইয়াবা ব্যবসায়ীদের সোর্স হিসেবে কাজ করে, আমরা যখনই বিভিন্ন অভিযানে যায়, তারা মাদক কারবারিদের পুলিশ আসছে বলে মোবাইলে খবর দেন যার কারণে কাবারিরা নিরাপদে চলে যায়

 

অন্য দিকে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ বলেন, রোহিঙ্গাদের কারণে আমার নির্বাচনী এলাকার মানুষ বেশী ক্ষতিগ্রস্ত, তাদের কে যদি ক্যাম্প থেকে বের হতে না দেয়া হয় তাহলে আমরা স্থানিয়দের আরো বেশি করে বুঝিয়ে লকডাউন কার্যকর করতে পারব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর