1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪৪ হাজার ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০৪ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি

টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবীর পাড়া ও সাবরংয়ের মোলভীপাড়ায় অভিযান পরিচালনা করে এলাকার মাদক সিন্ডিকেটের সদস্য শহিদুল ইসলাম (২১) ইয়াবাসহ আটক।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ০৪/০৭/২০২১ ইং তারিখ ভোর ৪ টা হতে মাদকের একটি বড় চালানের জন্য টেকনাফ থানাধীন ছোট হাবীর পাড়া এলাকায় অবস্থান করে। সকাল ৮ টার দিকে চালানের মালিক মোহাম্মদ কবিরের (কানা কবির)ছেলে মোঃ ইসমাইলের বাসায় অভিযান পরিচালনা করে তার ২০০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরবর্তীতে সকাল ৯.৩০ টার দিকে অন্য চালানের মালিক মোঃ হারুনর রশীদ এর ছোট হাবীর পাড়াস্থ বাসায় অভিযান পরিচালনা করে তার ২৪০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং তার ভাই শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়, কিন্তু হারুন পালিয়ে যায়।
জিজ্ঞেসাবাদে এখলাস মিয়ার ছেলে শহিদুল জানায় দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে। এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ জানিয়ে আসছিলো। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ সিরাজুল মোস্তফা বাদী হয়ে তিনজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর