1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ বাহারছড়ার মাদক কারবারী জাহাঙ্গীর পালংখালীতে ইয়াবাসহ আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী বাজারে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক ইয়াবাসহ টেকনাফের এক মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়, গত ৫জুলাই রাত সাড়ে ৯টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে পালংখালী বাজারে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ বাহারছড়া উত্তর পাড়ার মোঃ হাসানের পুত্র জাহাঙ্গীর আলম (২৭) কে একটি পলিথিন ব্যাগসহ আটক করে। উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ব্যাগটি তল্লাশী করে ৭হাজার ৯শ ৫০পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, জব্দকৃত নিষিদ্ধ মাদক ইয়াবাসহ ধৃতকে সংশ্লিষ্ট মামলায় উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর