1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমেরিকা কামাল জামিনে মুক্তি পেল।

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৭৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

 

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী (মটর সাইকেল মার্কা) ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক কামাল উদ্দীন আহম্মদ (প্রকাশ আমেরিকা কামাল) জামিনে মুক্তি পেয়েছে বলে জানা গেছে। গত ১৫ জুলাই (বৃহস্পতিবার) তিনি আদালতের মাধ্যমে জেল হাজত থেকে মুক্তি পান।

কামাল উদ্দীন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি যিনি আমাকে মুক্তি দিয়েছেন। তিনি আরো বলেন, আমি দিপ্ত কন্ঠে বলতে পারি যে গত ১৯ জুন রঙ্গিখালী রাস্তার মাথা যে ডাকাতি সংঘটিত হয়েছে তাতে আমি কোন ভাবে জড়িত ছিলাম না। আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা মামলা দিয়েছিল আমার প্রতিপক্ষ।

আমি আমার জনগণের সাথে ছিলাম, আছি ও থাকবো ইনশাআল্লাহ। করোনা পরিস্থিতিতে সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব্যাস্হবিধি মেনে আগামী কোরবানি ঈদ পালন করবেন। উল্লেখ মঙ্গলবার (২৯জুন) সকাল সাড়ে ১১টায় মামলা নং-জি/আর-৫০৭ এর ১নং আসামী কামাল উদ্দিন প্রকাশ আমেরিকা কামাল সিনিয়র বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৩ এর দায়িত্বপ্রাপ্ত তামান্না ফারাহর আদালতে জামিনের প্রার্থনা করেন। উভয়পক্ষের আইনজীবীদের শুনানী শেষে উক্ত আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন বলে বাদী পক্ষে কৌশলী এডভোকেট মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর