1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন বাঁশখালীর কৃতি সন্তান মোঃ এরফানুল হক চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৭০ বার পড়া হয়েছে

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।

কক্সবাজার টেকনাফ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন মো. এরফানুল হক চৌধুরী। বুধবার (১৪ জুলাই ) সকাল ৯টায় এই পদে যোগদান করেন তিনি। এর আগে দীর্ঘদিন যাবত করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে ভূমি হুকুম দাতা কর্মকর্তা (ম্যাজিস্ট্রেট) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। তার যোগদানে খুশি হয়েছেন টেকনাফের সর্বস্তরের মানুষ।

সহকারী কমিশনার (ভূমি) পদে দায়িত্ব পেয়ে মোঃ এরফানুল হক চৌধুরী বলেন, এই পদে দায়িত্ব পেয়ে আমি খুব আনন্দিত। আমি চাই সব সময় মানুষের সেবা করতে। এই পদে থেকে আল্লাহর ইচ্ছায় সেই মনের আশা আমি পূরন করতে পারবো। আমি সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর