1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতরে ইয়াবা পাচারকালে আটক-১

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ন হোয়াইক্যং চেকপোস্টে তল্লাশী চালিয়ে (বার হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে (বিজিবি) সদস্যরা। সোমবার (১৯ জুলাই) সকালে হোয়াইক্যং চেকপোস্টে এ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া থেকে কক্সবাজারগামী একটি মোটরসাইকেল হোয়াইক্যং চেকপোস্টে পৌছালে বিজিবি সদস্যরা থামানোর সিগন্যাল দিলে না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে ধাওয়া করে তাকে আটকের পর তল্লাশী চালিয়ে মোটরসাইকেলে অভিনব কায়দায় তেলের টাংকির ভিতরে লুকায়িত অবস্থায় (বার হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক কারবারে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটককৃত মোঃ মামুন (২০) হ্নীলা ইউনিয়নের আলী আকবর পাড়া মন্জুর আরমের ছেলে।

বিজিবি’র কর্মকর্তা আরো জানান, আটককৃত আসামি জব্দ কৃত ইয়াবা ও মোটরসাইকেল সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর