1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা ফারুকুর রহমান ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস (কোভিট–১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে টেকনাফ পৌরবাসীকে ঈদ– উল– আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা ফারুকুর রহমান।

পৌর ছাত্রলীগ নেতা-ফারুকুর রহমান বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদ– উল– আযহা আমাদের মাঝে এসেছে।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ– উল– আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ– উল আযহার শুভেচ্ছা জানাচ্ছি ,এবং দেশের এইবর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে পৌরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক।

তিনি বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদেরপরিবেশের দূষণ বা কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ– উল– আযহাএমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ওদায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবেপালিত হোক পবিত্র ঈদ।

তিনি আরোও বলেন,পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি। মানুষের জীবন থেকে দূরীভূত হোকসকল মহামারি, দুঃখ–জরা। মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশযেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ওসমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর