1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

৩৩৩ নম্বরে ফোন পেয়ে খাবার নিয়ে ক্ষূধার্তের বাড়িতে হাজির নাইক্ষ্যংছড়ির নবাগত ইউএনও

  • আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:

নাইক্ষ্যংছড়িতে ৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাবার পেলেন নাইক্ষ্যংছড়ির আর্দশগ্রামের নুরনাহার তার স্বামীর নাম মৃত আবদুল আলিম,তার ।
শনিবার (৩১ জুলাই) বিকেল ৩ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌসি এ খাবার তুলে দেন নুরনাহারের হাতে।
এ সময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন।উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস বলেন,
করোনা মহামারি, প্রাকৃতিক দুর্যোগ অথবা অন্য কোনভাবে কর্মহীন হয়ে পড়ার কারণে বাড়ীতে খাদ্য সংকট দেখা দিলে ৩৩৩ এ ফোন করার জন্যে সরকারের নির্দেশনা রয়েছে। তিনি আরো বলেন, ফোন পাওয়া সাপেক্ষে যতদ্রুত সম্ভব খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এ বিষয়ে স্থানীয় পর্যায়ে প্রচারণা করার জন্য এ বিষয়ে চিঠি পাঠিয়ে দেয়ে হয়েছে। যাতে সাধারণ জনগণ এই সেবা সম্পর্কে অবহিত হতে পারেন। এলাকার একজন লোকও যাতে খাদ্য সংকটে না থাকে সে বিষয়ে সরকার যথেষ্ট আন্তরিক। তিনি সবাইকে সহযোগিতা করার অনুরোধ জানান।
খাবার পেয়ে নুর নাহার বলেন,তিনি ৩ দিন ধরে খাবার রাধতে পারে নি বন্যায আটকে উপোসে ছিলেন। আর খাবার পেয়ে সে দরুণ খুশি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর