1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফের বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম এজাহার মিয়া কোম্পানির কবরের পাশে কর্মরত সাংবাদিক

  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৬৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের সীমান্ত উপজেলার টেকনাফের বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক উপজেলা চেয়ারম্যান ও বহু শিক্ষার প্রতিষ্ঠানের প্রতিষ্টাতা মরহুম আলহাজ্ব এজাহার মিয়া কোম্পানির কবর জিয়ারত করেছেন টেকনাফের কর্মরত সাংবাদিকবৃন্দ।

সোমরার (২ আগস্ট) বিকালে টেকনাফ পৌর শহর ঈদগা ময়দান সংলগ্ন কবরস্থানে শায়িত টেকনাফের শিক্ষা সম্প্রসারনের অগ্রদূত ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম এজাহার মিয়া কোম্পানির শয্যাশায়ী কবরস্থানে বাদে আছর টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোহাম্মদ ছৈয়দ হোসাইনের নেতৃত্বে স্থানীয় সাংবাদিকেরা কবর জিয়ারত করেন।

জিয়ারত শেষে মোনাজাতে আল্লাহর দরবারে তার আত্মার মাগফেরাত কামনা করে জান্নাত নসিবের দোয়া কামনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন. রিয়াদুল জান্নাহ মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার আলহাজ্ব মাওলানা আমির আহমদ,টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ,টেকনাফ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফে সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরাফাত সানি ও টেকনাফ ক্রাইম রিপোর্টার সোসাইটির সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ শহীদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর