1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কক্সবাজার বিএমএসএফ এর জাতীয় শোকদিবস পালিত

  • আপডেট সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা ১২২ ও সদর উপজেলা শাখার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোকদিবস পালন করা হয়।

রবিবার (১৫ আগস্ট) কক্সবাজার জেলা বিএমএসএফ ও সদর উপজেলা শাখার যৌথ উদ্যোগে বিএমএসএফ জেলা কার্যালয়ে দিনব্যাপী কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল সকাল দশটায় জাতীয় পতাকা অর্ধনমিত করণ ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ। সকাল ১১ টায় ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালোরাত্রিতে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। জুহুরের নামাজের পর মধ্যাহ্নভোজ এবং বিকাল ৩ টায় “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ কক্সবাজার জেলা ১২২ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএমএসএফ কক্সবাজার জেলা ১২২ এর উপদেষ্টা কক্সবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল।

বক্তব্য রাখেন, বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সিঃ সহসভাপতি ফরিদুল আলম শাহীন, আবদুর রাজ্জাক, সহসভাপতি রিয়াজ মোর্শেদ, সহসভাপতি এম,এ হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এন আলম আজাদ, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, সহসম্পাদক ইসমাইল শাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক বাবু পূণ্য বর্ধন বড়ুয়া পূণ্য, জেলা কার্যনির্বাহী সদস্য করিম উল্লাহ কলিম, জহির আলম, সদর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য সচিব নুরুল আলম সিকদার, সদস্য ইয়াছিন আরাফাত ও রাশেদুল আলম রাশেদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ও মোনাজাত পরিচালনায় ছিলেন জেলা সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, জেলা শাখার সহসম্পাদক এম এ সাত্তার। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সদস্য ছুরত আলম,জসিম উদ্দিন চৌধুরী, সদর উপজেলা শাখার আহ্বায়ক শেখ সেলিম ও সদর উপজেলা শাখা আহ্বায়ক কমিটির সদস্য সোহেল আরমান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর