1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ স্থল বন্দেরের কাঠ বোঝাই ট্রাকে মিলল বিপুল পরিমাণ ইয়াবা ! আটক দুই

  • আপডেট সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজার-টেকনাফ সড়কে যানবাহনে তল্লাশী চালিয়ে টেকনাফ স্থল বন্দর থেকে ছেড়ে যাওয়া একটি কাঠ ভর্তি ট্রাক থেকে ১৯ হাজার ১’শ ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। এ সময় ওই ট্রাকে থাক চালকসহ ২ জনকে আটক করা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (১৭ আগষ্ট) টেকনাফ (২বিজিবি) ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপি চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা কয়েকজন রোহিঙ্গা বোঝাই কক্সবাজারগামী একটি ট্রাকে তল্লাশী চালায়।

এসময় ট্রাকে থাকা লোকজনের আচরণ সন্দেহজনক হওয়ায় ট্রাকের বনেট খুলে তল্লাশীর সময় এয়ার ফিল্টার ও রেডিয়েটরের পেছনে অভিনব কায়দায় ফিটিং করা ৫৭ লাখ ৪৫ হাজার ৬০০ টাকা মূল্যের ১৯ হাজার ১’শ ৫২ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, এসময় ট্রাকে থাকা হ্নীলা ইউনিয়নের মোচনীর মোঃ লতিফ আহমদের ছেলে চালক মোঃ হেলাল উদ্দিন (৩৩) এবং সীতাকুন্ডের ডাকাতিয়া বাড়ির মৃত অলি আহমদের মেয়ে খালেদা বেগম (৩৯) কে আটক করা হয়। ট্রাকটি জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ও ট্রাকসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সুত্রে জানা যায়, আটককৃত ট্রাক নম্বার হচ্ছে চট্ট মোট্রো ট ১১-৮৩২৪ উক্ত কাঠের ট্রাকটি টেকনাফ স্থল বন্দরের (সিএন্ডএফ) ও জিয়া এম ব্রাদার্স এর মালিক চট্টগ্রামের বাঁশখালীর আবু আহমদের কাঠ বলে বন্দর সূত্রে জানা যায়। উক্ত আবু আহমদ দীর্ঘ দিন ধরে টেকনাফ স্থল বন্দরে সিএন্ডএফ ও বানিজ্য ব্যবসা আড়ালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। ইতি পূর্বে তার মালিকানাধীন বানিজ্যের গাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সহ আবু আহমেদের বানিজ্য পণ্য বোঝাই ট্রাকে বিপুল পরিমাণ ইয়াবা সহ চট্টগ্রামে আটক আইন শৃঙ্খলা বাহিনী হাতে আটক হয়েছিল। যার কারণে দীর্ঘ কয়েক বছর গা ডাকা দিয়েছিল সে। সাম্প্রতি আবারো টেকনাফ স্থল বন্দরে এসে পুরোনো কায়দায় পণ্য ও কাঠ বোঝাই ট্রাকে করে সু-কৌশলে ড্রাইভার ও হেলপারদের মাধ্যমে ইয়াবা ব্যবসা চালিয়ে বলে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থল বন্দেরর ব্যবসায়িরা জানান।

এ বিষয়ে টেকনাফ স্থল বন্দরের বানিজ্য ব্যবসায়ী ও জেএম ট্রেডার্সের মালিক আবু আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি প্রধমে স্বীকার করলেও পরবর্তীতে সাংবাদিক পরিচয় দেওয়ার রাগান্বিত হয়ে বলেন আমার বিরুদ্ধে যেমন জানো তেমন লিখেন, আমার কোন সমস্যা নাই। ট্রাক সহ ইয়াবা ও আটক লোকজন বিষয়ে জানতে চাইলে অস্বীকার করে মুঠোফোনে কেটে দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর