1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্রের জলে মিলল ১৪ হাজার ইয়াবা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২১৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্রে কোষ্টগার্ড অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করেছে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় এ অভিযান পরিচালনা করা হয় বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএম আমিনুল হক।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, সমুদ্রপথে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবা পাচার হবে। উক্ত সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার (সেন্টমার্টিন) লেঃ কমান্ডার মীর ইমরানুর রশীদ।

অভিযান চলাকালীন সময়ে মিয়ানমার সীমানা হতে ১ টি কাঠের নৌকা (মগের বোট) বাংলাদেশ সীমানায় আসতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা নৌকাটি থামার সংকেত দিলে গতিবিধি পরিবর্তন করে মায়ানমার সীমানার দিকে ফিরে যেতে শুরু করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করলে এক পর্যায়ে তারা একটি কালো রং এর পলিথিন ব্যাগ পানিতে ফেলে দিয়ে দ্রুত মায়ানমার সীমান্তে প্রবেশ করে পালিয়ে যায়। এসময় পানি হতে কালো পলিথিনে মুড়ানো ব্যাগটি উদ্ধার করা হয় এবং পরবর্তীতে ব্যাগটি তল্লাশী করে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর