1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে

গত (১৭ আগষ্ট) কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক মেহেদী, কক্সবাজার বার্তা ও কক্সবাজার ৭১ সহ কয়েকটি পিন্ট ও বিভিন্ন অনলাইন প্রোটালে প্রকাশিত, “টেকনাফ সদরের ডেইল পাড়া ইয়াবার স্বর্গরাজ্য!” শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশে প্রতি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে মাদকের গডফাদার বানানো হয়েছে। আমি কোনদিন মাদকদ্রবের সাথে জড়িত ছিলাম না উক্ত সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অবরোধ জানাচ্ছি।

এই প্রসঙ্গে আমার বক্তব্য আমি একজন সনামধন্য নোহা চালক আগী দীর্ঘ দিন ধরে গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করছি। কেন না ঐ সংবাদে উল্লেখিত সিংহভাগ লেখাটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন যার মধ্যে অনেক তথ্যের অসঙ্গতি রয়েছে বলে আমি মনে করি। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কেন না

একটি কুচক্রী মহল সাংবাদিক ভাইদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করেছে এবং এখানে আমাকে বলিরপাটা বানানো হয়েছে।

সংবাদে যে প্রতিবেদক আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করিয়াছে উক্ত সংবাদে আমার বক্তব্য আমি দেশ ও রাষ্ট্রবিরোধী কোন কাজে লিপ্ত নয় এই ধরনের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে।
উক্ত সংবাদে আইন-শৃঙ্খলা বাহিনী সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদে,
শহিদ উল্লাহ ড্রাইভার।
টেকনাফ সদর ইউনিয়ন ডেইল পাড়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর