1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে এপিবিএনের অভিযানে ইয়াবা সহ যুবক আটক

  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৪৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফের জাদিমোড়া ২৭ ক্যাম্প এলাকা থেকে ১৯’শ ৫০ পিস ইয়াবাসহ মো.ফয়সাল (২০) নামে এক যুবককে আটক করেছে এপিবিএন পুলিশ সদস্যরা।

(২০ আগস্ট) শুক্রবার রাতে একই রোহিঙ্গা ৭নং বি-ব্লকের ক্যাম্পের জুম্মা মসজিদ সংলগ্ন একটি দোকানের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। ফয়সাল হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকার বাসিন্দা মোহাম্মদ ইউনুসের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাদিমোড়া ২৭ নম্বর ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশ সদস্যের একটিদল ক্যাম্পের বি/৪ ব্লকের জুম্মা মসজিদ সংলগ্ন একটি দোকানের সামনে রাস্তায় অভিযান চালিয়ে ১৯৫০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, উদ্ধার ইয়াবাসহ আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর