1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বিজিবি’র পৃথক অভিযান, অস্ত্র-ইয়াবাসহ আটক-২

  • আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র পৃথক অভিযানে একটি দেশীয় তৈরী পিস্তল ও ৭শ ৮০পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।
শনিবার (২৭ আগস্ট) গভীর রাতে বিজিবি’র বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার জারুরিয়াছড়ি গ্রামের মনু মিয়ার ছেলে আবু তাহেরকে ইয়াবা এবং রামুর কচ্ছপিয়া ইউনিয়নের টেকপাড়া এলাকার বক্তার আহমদ এর ছেলে নজরুল ইসলামকে অস্ত্রসহ আটক করেন।

বিজিবি সূত্রে জানা যায় আটক ইয়াবার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার। জারুলিয়াছড়ি থেকে আটক আবু তাহেরকে ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি থানায় নজরুল ইসলামকে অস্ত্রসহ রামু থানায় হস্তান্তর করেন এবং বিজিবি বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন,বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন (বিজিবি) সীমান্ত রক্ষার পাশাপাশি অস্ত্র, মাদক, অবৈধ কাঠ ও চোরাচালান প্রতিরোধে বিশেষ ভূমিকা পালন করে আসছে। তবে বিজিবির এসব অভিযান চলমান আছে থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর