1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

শাহপরীর দ্বীপের মহিলা মেম্বার ছেনুয়ারা বলেন, আসন্ন নির্বাচনে পরাজয় ভেবে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে

  • আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৮০ বার পড়া হয়েছে

প্রকাশিত সংবাদের প্রতিবাদে এলাকাবাসী সহ শাহপরীর দ্বীপের মহিলা মেম্বার ছেনুয়ারা এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান..

টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের (শাহপরীর দ্বীপে) ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ছেনুয়ারা বেগম কর্তৃক সরকারী ভবন দখল ও মালামাল বিক্রয়ের বিষয়ে কয়েকদিন ধরে জাতীয়,আঞ্চলিক ও বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হচ্ছে। এবিষয়ে উক্ত মহিলা মেম্বার ছেনুয়ারা বেগম ২৭ আগস্ট ঘটনাস্থলে স্থানীয় জনগনকে নিয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, আমি মেম্বার নির্বাচিত হওয়ার পর হতে বিগত ৫ বছরে জনগণের ও সরকারি কোন সম্পদ আত্মসাৎ করিনি, তা সকল ভোটার ও জনগণ জানেন। আসন্ন নির্বাচনকে তাদের পরাজয় সুনিশ্চিত জেনে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে প্রতিদ্বন্দ্বী এক মহিলা।

গত-২১ আগস্ট প্রবল বর্ষণ ও ভূমিকম্প হলে শাহপরীর দ্বীপ কোনার পাড়া এলাকায় বিগত ৪ যুগ ধরে পরিত্যক্ত টিএনটি ভবন অত্যন্ত জরাজীর্ণ ও ঝুঁকিপূর্ণ হয়ে দেওয়াল ভেঙে পড়ে ছিল এবং সেখানে একজন দরিদ্র গৃহহীন পরিবার বাস করায়, তার এবং তার পরিবারের প্রাণহানি ঘটবে মর্মে সকলকে অবগত করে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করি। উক্ত আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও শাহপরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ অবগত করতে বলেন। উনার নির্দেশে আমি সকলকে অবগত করে আমি উক্ত পরিত্যক্ত ও ঝুঁকি পূর্ণ ভবন এলাকাবাসীকে সাথে নিয়ে ভেঙে ফেলি এবং সেখানে বসবাসরত অসহায় পরিবারটিকে ঘর নির্মাণ করে বসবাসের সুযোগ প্রদান করি। ভবনটির পরিত্যাক্ত ইট, কংকর ও লোহা ইত্যাদির বিক্রিত টাকা ও আমার নিজস্ব তহবিল থেকে ৬ হাজার টাকা সহ শ্রমিকদেরকে প্রদান করি। এদিকে ভবনের পরিত্যক্ত ভাঙা ইট, কংকর ও মাটি গুলো সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোনালীর নির্দেশক্রমে স্থানীয় কবরস্থান সংলগ্ন জানাযার মাঠ ভরাট করি। এই কাজ করায় এলাকার লোকজন, প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা আমাকে সাধুবাদ জ্ঞাপন করেছেন। কিন্তু একটি স্বার্থানেসি মহল আগামী ইউপি নির্বাচনে পরাজিত হবে মর্মে আমার বিরুদ্ধে সরকারি ভবন দখল এবং ১০ লাখ টাকার সম্পদ বিক্রি ইত্যাদি ইত্যাদি সাংবাদিক ভাইদেরকে মিথ্যা তথ্য দিয়ে আমার ভাবমূর্তি বিনষ্ট করার জন্য ধারাবাহিক ভাবে মিথ্যা সংবাদ প্রকাশ করে যাচ্ছে। আমি উক্ত প্রকাশিত মিথ্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সত্য ও বস্তুনিষ্ঠু সংবাদ প্রকাশ করার জন্য সংবাদিক ভাইদের প্রতি অনুরোধ জানাচ্ছি। আমি প্রকাশিত মিথ্যা, কাল্পনিক ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে এধরনে কাল্পনিক ও বক্তব্যহীন সংবাদ প্রকাশ করলে আইনের আশ্রয় নিতে বাধ্য হব।

এ ঘটনার বিষয়ে শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোনালীর সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে, তিনি বলেন, আমরা স্থানীয় প্রশাসনের নির্দেশক্রমে প্রাণ হানিকর ঝুঁকিপূর্ণ ঘরটি ভেঙে ফেলেছি। সম্পদ বিক্রি, সরকারী ভবন দখল বিষয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা।

এ বিষয়ে শাহ পরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির দায়িত্বরত ইনচার্জ উপপুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান,মেম্বার ছেনোয়ারা কর্তৃক সরকারী ভবন দখল ও সম্পদ বিক্রির বিষয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নহে।

প্রতিবাদকারী,
ছেনুয়ারা বেগম
মহিলা মেম্বার ৭, ৮, ৯ (শাহপরীর দ্বীপ) সাবরাং ইউনিয়ন,টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর