1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বেনাপোল রেল ষ্টেশনের পাশে মাদক কারবারির লাশ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৬৯ বার পড়া হয়েছে

মোঃ জমির হোসেন,যশোর থেকে 

যশোর বেনাপোল রেল ষ্টেশনের পাশ থেকে অজ্ঞাত নামা এক যুবক এর (৩২) লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। মঙ্গলবার রাত্রে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। লাশের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পেট থেকে নাড়ী বের হয়ে আছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্য ব্যবহৃত কয়েন পাওয়া গেছে। যশোর পুলিশের পিবিআই এর একটি টিম লাশ সনাক্তর জন্য ফিঙ্গার প্রিন্ট নিয়েছে ঘটনাস্থল এলাকায়। ঘটনাস্থল যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান পরিদর্শন করেছে।

নাম প্রকাশ না করার শর্তে বেনাপোল রেল ষ্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামের স্থানীয়রা বলে এই এলাকায় ইয়াবা, গাজা ফেনসিডিল বিক্রি হয়। আর এর সাথে জড়িত রয়েছে বিখ্যাত মাদক ব্যবসায়ি একাধিক মামলার আসামি আবুল বাশার, সাগরীকা, সুইট, আলমগীর, বাবু ওরফে নড়াইল বাবু, রহিম, মাহবুর। এদের এখানে দুর দুরান্ত থেকে মাদক সেবন করতে আসে যুবক ও ছাত্ররা। এছাড়া সারারাত আলমগীর, বাবু, বাশার, রহিম চাকু নিয়ে ঘুরে বেড়ায় বলেও দাবি করে সুত্রটি। ওই অজ্ঞাত যুবক এখানে মাদক সেবন করতে এসে কোন কারনে এসব মাদক ব্যবসায়িদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে হত্যার শিকার হতে পারে বলে তারা মন্তব্য করছে। স্থানীয়রা প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার আহ্বানও জানায়। আবার কেউ কেউ ধারনা করছে তাকে অন্য কোথাও থেকে হত্যা করে এনে এখানে ফেলে যেতে পারে।
স্থানীয় নজরুল ইসলাম বলেন, লাশের নিকট একটি ইয়াবা সেবন এর কয়েন ও মাস্ক পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে একজন মাদক সেবী।
যশোর পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন ( পিবিআই) এর এসআই তবিবুর রহমান বলেন আমরা লাশ সনাক্তের জন্য তদন্ত করছি। লাশের ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।
বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হবে।

নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন, তদন্ত করা হচ্ছে এটা বের হয়ে যাবে। সময় লাগবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর