1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সাবেক এমপি আব্দুর রহমান বদি নাইট্যং পাড়া সমাজ উন্নয়ন সংঘের ৯০ জনের মাঝে ১০ কেজি করে ২৩ মণ চাউল বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের নাইট্যং পাড়া করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মাঝে (৩১ আগষ্ট) বিকেলে নাইট্যং পাড়া সমাজ উন্নয়ন সংঘের কার্যালয়ে কক্সবাজার-৪ [উখিয়া-টেকনাফ] আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির পক্ষে ১০ কেজি করে ৯০ জনের মাঝে প্রায় ২৫ মণ চাউল বিতরণ করে নাইট্যং পাড়া সমাজ উন্নয়ন সংঘ।

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ নাইট্যং পাড়া সমাজ উন্নয়ন সংঘের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরাফাত সানী, সিনিয়র সভাপতি মোঃ ইলিয়াস সানি, সাংগঠনিক সম্পাদক মোঃ কবিরসহ নেতৃবৃন্দ, সকল সদস্য  এলাকার মুরব্বীসহ উপস্থিত ছিলেন।

নাইট্যং পাড়া সমাজ উন্নয়ন সংঘের সভাপতি ও সাঃ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ ও সদস্যরা আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া করে বলেন, আমাদের বদি ভাই গরীব, দুঃখী মানুষের প্রিয় নেতা তিনি সব সময় অসহায় মানুষের খবর রাখে আমরা উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর