1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

শিশু ধর্ষিত ! আটক এক

  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

 

কক্সবাজার টেকনাফের হ্নীলা এলাকায় ছয় বছরের এক শিশু মেয়ে ধর্ষিত হয়েছে। পরে জনতার সহযোগিতায় ধর্ষক কে পুলিশ আটক করতে সক্ষম হয়। ৪ঠা সেপ্টেম্বর (শনিবার) বিকেলে এ ঘটনা ঘটে।
জানা যায়, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রাসুলাবাদ পাহাড়ি জনপদ (হামজার ছড়া) এলাকার অটোরিক্সা চার্জ গ্যারেজের পাশে খেলারত এক প্রবাসীর ৬ বছরের মেয়ে শিশু নাস্তা ক্রয় করতে আসার পথে ফুসলিয়ে চিপস খাওয়ার জন্য ১০টাকার নোট দিয়ে প্রতিবেশী মৃত ছবিউর রহমানের পুত্র হাবিবুর রহমান ওরফে হাবিব (৫০) জোরপূর্বক অটোরিক্সার উপরে শিশু টি কে ধর্ষণ করে পালিয়ে যায়। শিশুটির চিৎকারে ও অতিরিক্ত রক্তক্ষরণ দেখে পরিবার ঘটনা আছ করতে পেরে টেকনাফ মডেল থানা পুলিশ কে খবর দেয় । রাত ৯ টার দিকে এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল হতে জনতার সহায়তায় ধর্ষক কে আটক করে ও ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে উদ্ধার করে নিয়ে যায়।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন ,
ঘটনা শুনা মাত্রই ঘটনা স্থলে গিয়ে টেকনাফ পুলিশ ধর্ষক হাবিবকে সকলের সহায়তায় আটক করতে সক্ষম হয়। এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটক ধর্ষক কে আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর