1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

ঘুমধুমে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান দিলেন উপজেলা প্রশাসন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের এলাকায় গত ৬ সেপ্টেম্বর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান দিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন।

মঙ্গলবার ৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে ৫ জন ক্ষতিগ্রস্তদের ৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস বলেন, বিপদের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সামান্য অনুদান দিয়ে সাধারন মানুষের দাড়গায় সেবা পৌছে দেয়ার চেষ্টা করে যাচ্ছে উপজেলা প্রশাসন।

তিনি আল্লাহ তালার অশেষ রহমাতের কথা বলে আরো বলেন, যে ঘটনা ঘটেছে তাকে কেউ যে হতাহত হয় নি সে জন্য মহান রব্বুল আলামিনের দরবারে লাখো কোটি শুকরিয়া করেন। এসময় উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী কাম -কম্পিউটার মুদ্রাক্ষরিক মো: সোহেল রানা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব, জাহাঙ্গীর আলম কাজল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর