1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ সদরের বড় হাবিব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র অতি ঝুঁকিতে ! প্রশাসনের নিকট ভোটারদের স্মারক লিপি

  • আপডেট সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৪ বার পড়া হয়েছে

(পর্ব ১)

বিশেষ প্রতিনিধি,টেকনাফ

টেকনাফে আসন্ন ইউপি নির্বাচনে টেকনাফ উপজেলার ৪২ টি ভোট কেন্দ্রের মধ্যে অতি ঝুঁকিতে রয়েছে টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বড় হাবিব পাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়। স্হানীয় সূত্রে জানা যায়, প্রতিটি ইউপি নির্বাচন এই কেন্দ্রে অবৈধ অস্ত্রে ঝনঝনানি ও রক্তপাত হয়ে থাকে।

বিগত ২০১১ সালের ইউপি নির্বাচনে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্টেট কে পরাজিত প্রার্থীর সস্ত্রসী বাহিনী ভোট কেন্দ্রে দায়িত্বরত ম্যাজিস্টেটকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপ করলে, ওনাদেরকে সহায়তা করার জন্য পুলিশ, আনসার এগিয়ে আসলে তাদেরকেও একই কায়দার ইট,পাটকেল নিক্ষেপ করে ব্যালেট পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।

এ বিষয়ে সস্ত্রসীদের বিরুদ্ধে ভোট কেন্দ্রে দায়িত্ব পালন কারি পুলিশ অফিসার মোহাম্মদ কামাল হোসেন পি,এস,আই বাঁশখালী থানা জেলা চট্টগ্রাম বাদী হয়ে পরাজিত প্রার্থী টেকনাফ সদরের ৮নং ওয়ার্ডের মৌলবী পাড়ার মৃত আমির হামজার পুত্র সুলতান আহমদ কে প্রধান আসামি করে ২৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করছিলেন। যার মামলা নং -১০২/০৪  তারিখ ০৪-০৪-২০১১ ইং।

আসন্ন ২০/০৯/২০২১ ইং  নির্বাচনেও টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড হতে উপরোক্ত ১ নং আসামির ছোট ভাই আলী মেম্বার পদপ্রার্থী হয়েছেন।অতীতের ন্যায় এবারও গতবারের ন্যায় ভোট কেন্দ্র তাদের দখলে নেওয়ার জন্য অবৈধ অস্ত্র-শস্ত্র মজুদ ও সস্ত্রসী বাহিনী গঠন করার পায়তারা চালাচ্ছে বলে স্থানীয় সুত্রে জানা যায়।

এ বিষয়ে স্হানীয় সাধারণ ভোটরগণ সুষ্ট ও নিরপেক্ষ ভাবে ভোট প্রয়োগের জন্য উক্ত কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েনের জন্য জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা সংস্থা ও নির্বাচন কমিশনে স্মারক লিপি, মামলার কপি, গণ স্বাক্ষর ইত্যাদি প্রেরণ করেছেন। চলছে…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর