1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

হ্নীলা ০৭ ওয়ার্ডে জামাল মেম্বারের চাল বিতরণের বাঁধা দেওয়া কে কেন্দ্র করে সংঘর্ষ, আহত দুই।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা।

হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে চাল বিতরন কে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে বলে জানাগেছে। ১৪ সেপ্টেম্বর সকালে উত্তর আলীখালীতে এ ঘটনা ঘটে বলে সুত্র জানায় ।
স্থানিয়রা বলছেন, সকালে চাল বিতরণ কে কেন্দ্র করে বর্তমান মেম্বার জামাল হোছন সমর্থক ও একয় এলাকার মেম্বার পদপ্রার্থী নুরুল বশর (আপেল) মার্কা সমর্থদের মাঝে কথা-কাটাকাটি হলে এক পর্যায়ে দু পক্ষে মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়ে বেশ কয়েক জন আহত হয় বলে জানাগেছে। পরে স্ব স্ব সমর্থকদের মধ্যে আহতদের কে চিকিৎসা দিতে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে দূষিদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর