1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে ডিএনসি’র অভিযানে আইস ও ইয়াবাসহ আটক -১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) অভিযান চালিয়ে আইস ও ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে। এ সময় তার অপর সহযোগী পালিয়ে যায়।

আটককৃত ব্যক্তি টেকনাফ সদরের গোদারবিল এলাকার আব্দুল খলিলের ছেলে মোহাম্মদুল্লাহ (৩১)।

(১৫ সেপ্টেম্বর) বুধবার বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা মুকুল।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদরের গোদারবিল এলাকার খলিলের বাড়িতে অভিযান চালিয়ে লুকানো অবস্থায় ৬৫ গ্রাম আইস ও ৫’শত পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসময় তার সহযোগী একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ (২০) পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

ধৃত আসামী জব্দকৃত মাদকসহ ও পালিয়ে যাওয়া ব্যক্তিকে পলাতক আসামী করে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর